Terms And Conditions
-
অনলাইন অর্ডারের ক্ষেত্রে পণ্য ডেলিভারি পাবার পর পণ্যে মেনুফেকচারিং ত্রুটি থাকলে আমাদের হট লাইনে ২৪ ঘন্টার মধ্যে জানাতে হবে।
-
আমাদের এক্সপার্টগন দ্বারা স্মার্ট সুইচ, স্মার্ট ডোর লক ইনস্টল করা না হলে প্রডাক্টের After Sale Service/ Warranty Guarantee পাওয়া যাবে না।
-
পণ্যের ওয়ারেন্টি গ্যারান্টি পেতে কাস্টমারকে প্রথমে পণ্যের সমস্যার ভিডিও আমাদের অফিসিয়াল WhatsApp পাঠাতে হবে। সেটা পর্যবেক্ষণ করে সমস্যার সমাধান কর্তৃপক্ষ করতে সক্ষম না হলে পণ্যটি ইনোভেটের সার্ভিসিং সেন্টারে নিজ খরচে পাঠাতে হবে নতুবা কাস্টমারের নিজ বাসায় টেকনিশিয়ান সার্ভিস নিতে হলে কনভেন্স বিল অগ্রীম পরিশোধ করতে হবে। কাজ ও জায়গা ভেদে চার্জ প্রযোজ্য হবে।
-
ক্রেতা যদি ডেলিভারি ম্যান এর মাধ্যমে ত্রুটিযুক্ত পণ্য পরিবর্তন করতে ইচ্ছুক অথবা পরিবর্তন করতে চান তবে২০০/-টাকা পরিবর্তন চার্জ প্রযোজ্য হবে। ঢাকার বাইরের ক্ষেত্রে শুধুমাত্র কুরিয়ার চার্জ প্রযোজ্য হবে। পণ্য আনার পর যদি পণ্য ভাঙ্গা অথবা পোড়া/ জ্বলা অবস্থায় পাওয়া যায় তবে সেই পণ্যের সম্পূর্ণ দায়িত্ব ক্রেতাকে বহন করতে হবে।
-
ইনোভেট এর ওয়েবসাইটে থাকা বিবরণী দেখে ক্রয়কৃত পণ্য ডেলিভারি কর্মী অথবা ইনোভেটের স্টাফ থেকে রিসিভ করার পর তা আপনার নির্দিষ্ট ডিভাইসে সাপোর্ট করছে কিংবা ইন্টারনেট সমস্যা থাকার কারনে অথবা তা এখন আর কিনতে ইচ্ছুক নন, এসকল কারনে পণ্য ফেরত অথবা পরিবর্তনযোগ্য নয়।
-
নির্দিষ্ট কারনে পণ্য রিটার্ন দেয়ার পর অথবা গ্রহণযোগ্য কারনে মূল্য রিফান্ড করতে ৩থেকে ১০ কার্যদিবস এবং অনলাইন পেমেন্টের ক্ষেত্রে আরও বেশি সময় লাগতে পারে।যদি গ্রাহক ইতিমধ্যেই অর্ডারের বিপরীতে অগ্রিম অর্থ প্রদান করে থাকেন, তাহলে গ্রাহক ১ – ৭ দিনের মধ্যে সম্পূর্ণ অর্থ ফেরত পাবেন, যদি কোনো ক্যাশব্যাক না পান। প্রাপ্ত ক্যাশব্যাকের পরিমাণ রিফান্ডের পরিমাণের সাথে সমন্বয় করা হবে।
-
সকল প্রকার মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস/ অনলাইন গেটওয়ে / POS পেমেন্ট রিফান্ডের ক্ষেত্রে রিফান্ডচার্জ প্রযোজ্য ।
-
যদি গ্রাহকপণ্যের স্টকের উপলব্ধতার জন্য অথবা প্রি-অর্ডারজনিত কারণে অপেক্ষা করতে সম্মত হন, তাহলে অর্ডারটি সর্বোচ্চ ৩০ দিনের জন্য চলমান/প্রসেসিং/হোল্ড অবস্থায় থাকতে পারে।
রিটার্ন/রিফান্ড গ্যারান্টি নিম্নোক্ত শর্তগুলির মধ্যে কোনটিতে প্রযোজ্য নাও হতে পারে:
-
পণ্যের অপব্যবহারের কারণে ক্ষতি
-
ব্যাটারি অনেকদিন না বদলানোর কারণে
-
পণ্যের ত্রুটির কারণে আনুষঙ্গিক ক্ষতি
-
পণ্যের কালার পচ্ছন্দ হচ্ছে না
-
ব্যবহার করা বা ইনস্টল করা হয়েছে যে কোনো ভোগ্য আইটেম
ডিস্কাউন্টেড/সেল প্রমোশন আইটেম রিটার্ন:
-
প্রডাক্ট হাতে পাওয়ার পর সর্বোচ্চ ০৩ (তিন) দিনের ভিতর Authority অনুমতিতে ২০,০০০ টাকা পর্যন্ত প্রডাক্ট Exchange করা যাবে; এক্সচেনঞ্জকৃত প্রডাক্টে কোন ডিস্কাউন্ট পাওয়া যাবে না।
-
দুর্ভাগ্যবশত, ডিস্কাউন্টেড/সেল প্রমোশনে ক্রয়কৃত কোন পণ্য রিটার্ন করা যাবে না. শুধুমাত্র নিয়মিত মূল্যে ক্রয়কৃত পণ্য রিটার্ন করা যাবে।
-
ক্লিয়ারেন্স সেলের প্রোডাক্ট
-
প্রোডাক্ট ডেলিভারি পাবার পর দ্রুততম সময়ের মধ্যে চেক করে যদি কোন প্রবলেম দেখতে পান তাহলে অবশ্যই আমাদের কাছে লিখিত অভিযোগ করুন, এক্ষেত্রে ইমেইলকে টপ প্রাইওরিটি দেয়া হবে তবে ছোট সমস্যার জন্য বা কোন প্রোডাক্ট অপারেট কিভাবে করতে হবে এটা নিয়ে কল সেন্টারে কল করে বা ফেইসবুক ইনবক্স করে হেল্প নিতে পারেন।
-
কোন প্রোডাক্ট রিটার্ন করা প্রয়োজন হলে অবশ্যই এর সাথে প্রদত্ত সকল ধরনের পেপার, বক্স, এক্সেসরিস, ওয়ারেন্টি কার্ড, স্টিকার, লেবেল, গিফট আইটেম ইত্যাদি সহ প্রপারলি বক্স করে বা আলাদা ব্যাগের মধ্যে দিয়ে (কোনভাবেই প্রোডাক্ট এর বক্সে টেপ লাগানো যাবেনা) আমাদের অফিসের ঠিকানায় কুরিয়ার করতে হবে অথবা নিজে বা অন্য কাউকে দিয়ে পাঠাতে হবে। এক্ষেত্রে প্রোডাক্ট আপনার লোকেশন থেকে পিকাপ করার সুযোগ থাকলে আমরা চেষ্টা করবো তবে সেক্ষেত্রে কুরিয়ার চার্জ আপনাকে অগ্রিম পে করতে হবে।
-
প্রোডাক্ট রিটার্ন করলে অবশ্যই প্রোডাক্ট পুনরায় বিক্রি যোগ্য অবস্থায় থাকতে হবে, কোন পার্টস মিসিং হলে বা বক্স ক্ষতিগ্রস্ত হলে প্রোডাক্ট রিটার্ন রিসিভ করা হবেনা। সব কিছু ঠিক থাকলে প্রোডাক্ট রিসিভ করার পর প্রোডাক্ট চেক করে সব ঠিক থাকলে এর পর ৭২ ঘণ্টার মধ্যে রিফান্ড এর ব্যাবস্থা নেয়া হবে।
Delivery: Goods will be delivered within 7 Working days after receiving the work order and based on the availability of the products.
Offer Validity: This price offer will be valid only for 7 days, Price may change at any time according to government duty structure and other circumstances.
Warranty: 1-year replacement Guarantee for Smart Switch/Socket; 3-month replacement guarantee for RF version Switch a 5-year Service Warranty for All Item. Only products installed by Innovate technicians will be eligible to receive the Innovate warranty. Customers must retain a hard copy of the invoice or warranty card to claim a warranty or guarantee (Soft copies or online copies will not be accepted). To claim the warranty, the customer must apply on the Innovate website, and Innovate will provide the service according to its scheduled time. The Customer must allow 72 hours to receive it. If a customer needs Innovate immediate service, the Customer must inform us in advance. If the glass panel of the purchased smart switch and socket breaks, it will have to be purchased customer separately. To get a product warranty or guarantee, the First customer has to send a video of the product problem to our official WhatsApp. If the party is unable to resolve the issue after watching the video, the product will have to be sent to the Innovate service center at their own expense. The return/refund guarantee may not apply to any of the following conditions: Damage due to misuse of the product, Battery not replaced for a long time, Incidental damage due to product defect, Dislike of product color, any consumable item used or installed.
Mode of Payment: Payment will be 50% in advance before placing the order, 20% at the time of product delivery and the remaining 30% at the time of product installation “NPSB/Instant Transfer/Bkash” Or “A/C Payable cheaque’ on favor of “INNOVATE the purchaser. If the customer wants to take technician service at his home conveyance bill advance will have to be paid. (Charges will be applicable depending on the work and place). Any refunds will be processed within three working days and the refunded amount will be disbursed via bank transfer or mobile banking as determined by Innovate. Refund charges are applicable for all types of mobile financial services/online gateway/POS payment refunds. If the product installation or work is damaged due to the customer's negligence, the customer will bear all travel expenses for the technician.
Return, Replacement & Exchange: Sold goods are not returnable, leftover will be accepted over sale condition. Return, Replacement & Exchange will be entertained and the buyer must inform the INNOVATE Team within 21 days, Replacement will be highly encouraged for Dead On Arrival (DOA) or Dead after Purchase (DAP) product.